বগুড়ায় মন্দিরের সামনে যুবককে কুপিয়ে হত্যা

Daily Nayadiganta

নিহত সম্রাট দাস – ছবি – সংগৃহীত


বগুড়া সদরের সাবগ্রামে দুর্গা মন্দিরের সামনে সুব্রত ওরফে সম্রাট দাস (২৭) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি সাবগ্রাম পালপাড়ার কালিপদ দাসের ছেলে। রোববার রাতে শহরতলীর সাবগ্রাম হাট দুর্গা মন্দিরের সামনে এ হত্যাকাণ্ড ঘটে। এ ঘটনার পর থেকে সাবগ্রাম হাট মন্দির এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিহত সম্রাট দাসের বিরুদ্ধে পাঁচটি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বগুড়া সদর থানার ওসি হুমায়ুন কবীর বলেন, রোববার রাত ১টার দিকে সম্রাট মন্দিরের সামনের রাস্তা দিয়ে মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। ওই সময় দুর্বৃত্তরা তার ওপর হামলা করে। তিনি মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে মন্দিরে আশ্রয় নিলে দুর্বৃত্তরা মন্দির চত্বরে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের (শজিমেক) মর্গে পাঠিয়েছে।

তিনি বলেন, নিহত সম্রাটের বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে। তিনি পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী হাড়ি জুয়েলের ছোট ভাই। ঘটনার পর পরই এলাকায় তল্লাশি চালানো হয়। হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

তিনি আরো বলেন, সম্রাটের নামে হত্যা, ডাকাতি, অস্ত্রসহ পাঁচটি মামলা রয়েছে। এ ঘটনার পর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here