জনগণের টাকায় ভারি হচ্ছে আ’লীগ নেতাদের পকেট : রিজভী

Daily Nayadiganta

 


জনগণের টাকায় আওয়ামী লীগের নেতাকর্মীদের পকেট ভারি হচ্ছে। এই সরকার বাংলাদেশেকে একটি এতিমের প্রজন্মে পরিণত করতে চায় বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

শনিবার বিকেলে ঢাকার নবাবগঞ্জ উপজেলার শোল্লা ইউনিয়নের দক্ষিণ বালুখন্ড বাজারে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু ও সু-স্বাস্থ্য কামনায় আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। নবাবগঞ্জ উপজেলা যুবদল এর আয়োজন করে।

রিজভী বলেন, এই সরকার দেশেকে একটি এতিমের প্রজন্মে পরিণত করতে চায়। সেটির আলামত আমরা চারিদিকে দেখছি। এতো উন্নয়নের কথা বলেন। এতো উন্নয়ন করেছেন। এ গ্রামে তো কোনো উন্নয়ন দেখতে পেলাম না। সবখানেই দেখছি দুর্নীতি-অনাচার। ওদের একজন ছাত্রনেতা দুই হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। এই ধরনের খবর প্রতিদিনই খবরের কাগজে দেখতে পাবেন। সবই ক্ষমতাসীন দলের লোক। এভাবে একটি দেশ চলতে পারে না। সামনে আমাদের একত্রিত হতে হবে। এ সরকারের পতন না করা পর্যন্ত মানুষের শান্তি নেই।

তিনি বলেন, বিশ্ব মহামারি করোনভাইরাস মোকাবিলা করছে। আমাদের দেশও এর বাইরে নয়। কিন্তু দুঃখের বিষয় আজ মানুষ মারা যাচ্ছে হাসপাতালের বারান্দায়। অক্সিজেন পাওয়া যাচ্ছে না। এ্যাম্বুলেন্স পাওয়া যাচ্ছে না। মানুষ চিকিৎসা পাচ্ছে না। প্রতিদিনই মানুষ মারা যাচ্ছে। এটা প্রতিরোধের জন্য সরকারের যে সামর্থ থাকা দরকার তা তাদের নেই। কারণ এই সরকারের জনগণের প্রতি কোনো দায়িত্ব নেই। ভোটের মাধ্যমে যারা ক্ষমতায় আসেনি। আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে তারা ক্ষমতায় টিকে থাকতে চায়। জনগণ মরুক আর বাঁচুক তাতে তাদের যায় আসে না। গ্রামের পর গ্রাম ভেসে যাক তাদের কোনো দায় নেই।

দেখুন তারা সামরিক বাহিনীর সাবেক কর্মকর্তাকে হত্যা করছে। বিএনপি ত্রাণ দিতে গেলে তাদেরকে ধরে নিয়ে মিথ্যা মামলা দিয়ে জেলে ঢুকিয়ে দিচ্ছে। গুম করা হচ্ছে। সারাদেশে শুধু মানুষের রক্ত আর লাশ ছাড়া কিছুই নেই।

অনুষ্ঠানের বিশেষ অতিথির বক্তব্যে ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক খোন্দকার আবু অশফাক বলেন, বর্তমান আওয়ামী লীগের নেতাকর্মীরাও শান্তিতে নেই। কারণ দেশ চালাচ্ছে প্রশাসন। আওয়ামী লীগের দায়িত্ব পালনও করছে প্রশাসন।

নবাবগঞ্জ উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক কাজী মনিরুজ্জামান পবনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, বিএনপি নেতা কাজী সামছুজ্জামান শহীদ, গোলাম মোস্তফা, বিকাশ সরকার, ছাত্রদল নেতা অমিত হাসান প্রমুখ।

এর আগে নবাবগঞ্জ উপজেলা যুবদলের আয়োজনে শোল্লা ইউনিয়নের খতিয়া, রুপারচর, চকোরিয়া, চকবাড়ি, পাতিলঝাপ, উত্তর বালুখন্ড এলাকায় করোনা মহামারিতে কর্মহীন ও নদীভাঙনে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here