খুলনা বিভাগে একদিনে করোনায় ৫১ জনের মৃত্যু

Daily Nayadiganta


খুলনা বিভাগে করোনাভাইরাসে মৃতের সংখ্যা দিন দিন বাড়ছে। সোমবার পর্যন্ত ৫১ জনের মৃত্যু হয়েছে। যা আগের ২৪ ঘণ্টায় ছিল ৪৬ জন।

এ সময় এক হাজার ৪৭০ জনের করোনা শনাক্ত হয়েছে। তার আগের ২৪ ঘন্টায় পজেটিভ শনাক্ত হয়েছিল এক হাজার ২৪৫ জনের।

সোমবার বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক রাশেদা সুলতানা জানান, গত ২৪ ঘণ্টায় বিভাগের মধ্যে সর্বোচ্চ ১৭ জনের মৃত্যু হয়েছে কুষ্টিয়ায়। এছাড় খুলনায় ১৩ জন, যশোরে ছয়জন, মেহেরপুরে পাঁচজন, ঝিনাইদহে পাঁচজন, বাগেরহাটে ও চুয়াডাঙ্গায় দু’জন করে এবং মাগুরায় একজন মারা গেছেন। এ নিয়ে বিভাগে মোট মৃত্যু হয়েছে এক হাজার ২৬৫ জনের। আর মোট রোগী শনাক্ত হয়েছে ৬২ হাজার ৩৪ জন। সুস্থ হয়েছেন ৪০ হাজার ৫৫৩ জন।

বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের দেয়া তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় খুলনা জেলায় করোনা পজেটিভ শনাক্ত হয়েছে ২৩৯ জনের। এ পর্যন্ত জেলায় করোনা শনাক্ত হয়েছে ১৬ হাজার ৬২৬ জনের এবং মারা গেছেন ৩১৩ জন।

অপরদিকে খুলনা মহাগরীর হাসপাতালগুলোয় মৃতের সংখ্যা বাড়ছে। রোববার সকাল ৮টা থেকে সোমবার সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় নগরীর চারটি হাসপাতালে ১৭ জনের মৃত্যু হয়। তাদের মধ্যে করোনায় ১২ জন ও উপসর্গে পাঁচজনের মৃত্যু হয়। খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালে মারা যান ১০ জন, জেনারেল হাসপাতালে দু’জন, বেসরকারি গাজী হাসপাতালে চারজর ও আবু নাসের হাসপাতালে একজনের মৃত্যু হয়।

উল্লেখ্য, আবু নাসের হাসপাতালে করোনা ইউনিট চালুর পর এটিই প্রথম মৃত্যু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here