Site icon The Bangladesh Chronicle

১ দিনের রিমান্ডে গায়ক নোবেল

 


বিতর্কিত গায়ক মাইনুল আহসান নোবেলকে প্রতারণার অভিযোগে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। এর আগে তাকে তিনদিনের রিমান্ডে নেয়ার আবেদন করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শনিবার (২০ মে) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুন কবীরের আদালতে এ রিমান্ড মঞ্জুর করেন।

একই দিন সকালে নোবেলকে ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। সম্প্রতি তার বিরুদ্ধে একাধিক অভিযোগের বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। এরপর প্রতারণা মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতে তুলে রিমান্ড চাওয়া হয়।

নোবেলের বিরুদ্ধে অভিযোগ, কনসার্টে যাওয়ার কথা বলে বিভিন্ন পক্ষের থেকে অগ্রিম টাকা নেন। টাকা নেয়ার পর কনসার্টের প্রচারণার অংশ হিসেবে ভিডিও বার্তা ও অন্যান্য প্রচারণাতেও অংশ নিতেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত আর কনসার্টে যেতেন না। যাদের থেকে অগ্রিম টাকা নিয়েছেন তারা টাকা ফেরত চাইলে উল্টো তাদেরই হুমকি দেন নোবেল। ফোনে হুমকি দিয়ে নোবেল তাদের ‘পারলে কিছু করে দেখানোর’ হুমকিও দেন।

এছাড়া, নোবেল গ্রেফতারের পর স্ত্রী সালসাবিল তার সম্পর্কে বেশ কিছু অজানা তথ্য ফাঁস করেন। স্ত্রী সালসাবিল গণমাধ্যমকে বলেন, নোবলে মাদকাসক্ত। একজন এয়ার হোস্টেস তাকে মাদক সাপ্লাই দেয়।

সালসাবিল বলেন, আমি তার সঙ্গে সংসার করেছি সে খুব ভালো একজন মানুষ ছিল। কোনো একটা কারণে কোনো একটা চক্রের মধ্যে পরে প্রচণ্ড পরিমানে মাদকাসক্ত হয়ে যায়। এরপরে তার ব্যবহারে পরিবর্তন আসে এবং সে অন্যরকম মানুষে পরিণত হয়, মাদকাসক্ত মানুষে পরিণত হয়। এরপর যে ঘটনাগুলো ঘটে, সেটা নেশার ফলশ্রুতিতে এই ঘটেছে।

এটিএম/

Exit mobile version