Site icon The Bangladesh Chronicle

শাজাহান খান: মির্জা ফখরুল ও তার বাবা রাজাকার ছিলেন

শাজাহান খান বলেন, মির্জা ফখরুলের মুক্তিযোদ্ধা দাবি করা প্রতারণার শামিল

ট্রিবিউন ডেস্ক

প্রকাশিত: শনিবার, নভেম্বর ০৫ ২০২২

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও তার বাবা রাজাকার ছিলেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শাজাহান খান।

তিনি বলেছেন, “বিএনপি মহাসচিব নিজেকে যখন মুক্তিযোদ্ধা বলে দাবি করেন, তখন দেশের মানুষ লজ্জা পায়। কারণ তার বাবা চোখা মিয়া ছিল শান্তি কমিটির চেয়ারম্যান। ফখরুল ও তার বাব রাজাকার ছিলেন। তারা দেশ স্বাধীন হওয়ার পর চার মাস ধরে ভারতে আত্মীয়দের বাসায় পালিয়ে ছিলেন। মির্জা ফখরুলের মুক্তিযোদ্ধা দাবি করা প্রতারণার শামিল।”

শনিবার (৫ নভেম্বর) দুপুরে রংপুর জিলা স্কুল মাঠে আয়োজিত রংপুর জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে বক্তব্যে তিনি এ কথা বলেন।

সমাবেশে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেন, “বিএনপি আজকে মানবাধিকারের কথা বলে, এদের আসলে কোনো লজ্জা নেই। আমি পাঁচ বছর বয়সে বাবা-মাকে হারিয়ে ২১ বছর বিচার থেকে বঞ্চিত ছিলাম। তারা বিচার বন্ধ করে রেখেছিল। আসলে এরা ভণ্ড আর প্রতারক। তারা শুরু থেকে দেশের মানুষের সঙ্গে প্রতারণা করে আসছে। এখন তারা আবারও মানুষের অধিকার হরণের জন্য মাঠে নেমেছে। বিএনপির মনে অনেক কষ্ট, তারা অনেকদিন দুর্নীতি করতে পারছে না- এতে তাদের ভীষণ অসুবিধা হচ্ছে।”

সমাবেশে আরও বক্তব্য দেন- বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, যুবলীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন খান নিখিল  যুবলীগ প্রেসিডিয়াম সদস্য ডিউক চৌধুরী, রংপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন, সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজু প্রমুখ।

Exit mobile version