Site icon The Bangladesh Chronicle

যুব ক্রিকেটারদেরকে বিএনপির অভিনন্দন

যুব ক্রিকেটারদেরকে বিএনপির অভিনন্দন

১০ ফেব্রুয়ারি ২০২০

দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশ ক্রিকেট দল তিন উইকেটে ভারতকে পরাজিত করে প্রথমবারের মতো শিরোপা জয়ের গৌরবময় সাফল্যে বাংলাদেশ ক্রিকেট দলকে হৃদয়নিংড়ানো অভিনন্দন জানিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক অভিনন্দনবার্তায় বাংলাদেশের এই বিজয়কে ঐতিহাসিক এবং ক্রিকেট খেলায় আরো এক ধাপ এগিয়ে যাওয়া উল্লেখ করে বলা হয়-ক্রিকেটে বাংলাদেশের দামাল ছেলেরা সারা বিশ্বে বাংলাদেশের জন্য ধারাবাহিক যে সম্মান বয়ে আনছে তা গৌরবের। ভবিষ্যতে বাংলাদেশ ক্রিকেট দল বিশ্বের অপ্রতিদ্বন্দ্বী দলগুলোকে হারিয়ে বাংলাদেশের সম্মান অক্ষুন্ন রাখতে সক্ষম হবে বলে দৃঢ়ভাবে বিশ্বাস করি।

তিনি বলেন, বাংলাদেশ ক্রিকেটের সাথে সংশ্লিষ্ট কোচ, কর্মকর্তাসহ সবাইকে প্রাণঢালা অভিনন্দন জানাচ্ছি এবং বাংলাদেশ ক্রিকেট দলের উত্তরোত্তর সাফল্য কামনা করছি। আরো বলা হয়- বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশ ক্রিকেট দল সারা বিশ্বে বাংলাদেশের জন্য যে ঈর্ষণীয় সম্মান বয়ে নিয়ে এসেছে তা বিস্ময়কর। ভারতের মতো শক্তিশালী দলকে পরাজিত করার কৃতিত্বে বাংলাদেশ ক্রিকেট দলের সুদৃঢ় মনোবল ও ক্রীড়া নৈপুণ্য আরো একধাপ এগিয়ে গেল।

Exit mobile version