Site icon The Bangladesh Chronicle

বিফলে মাহমুদুলের সাত ছক্কা, জিতল গাজী

বিফলে মাহমুদুলের সাত ছক্কা, জিতল গাজী – ছবি : সংগৃহীত

ঢাকা প্রিমিয়ার লিগে বৃহস্পতিবার জয় পেয়েছে গাজী গ্রুপ ক্রিকেটার্স। ওল্ড ডিওএইচএসকে ৬ উইকেটে হারিয়েছে দলটি। ৭ ছক্কায় দেড়শ স্ট্রাইকে ৮৫ রান করেও পরাজিত দলের সদস্য মাহমুদুল হাসান জয়।

মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে মাহমুদুল খেলেন ৫৫ বলে অপরাজিত ৮৫ রানের ইনিংস। ৩ চার ও ৭ ছক্কার এই ইনিংসের আগে এবারের লিগের সর্বোচ্চ ব্যক্তিগত ইনিংস ছিল মাহমুদুলেরই ৭৮। তার পরও ২০ ওভারে ওল্ড ডিওএইচএস করতে পারে ৭ উইকেটে ১৩৬ রান।

রান তাড়ায় ৬ বল হাতে রেখে জেতে গাজী গ্রুপ। উইকেট হারাতে হয় মাত্র ৪টি। তবে দলের সবাই রান পেয়েছেন। ঝড়ো সূচনা এনে দেন মেহেদি হাসান। তার ১০ বলে ২২ রানের ক্যামিওর পর বাকিদের কাজ ছিল স্রেফ বলপ্রতি রান করে যাওয়া।

দ্বিতীয় উইকেটে সৌম্য সরকার ও মুমিনুল হক গড়েন ৬৩ বলে ৬৫ রানের জুটি। মুমিনুল ২৭ করতে খেলেন ৩৪ বল। টানা দুই ম্যাচে ফিফটির পর এবার সৌম্য করেন ৩৭। ৪ বাউন্ডারি ও ১ ছক্কা। বল ৩৫টি।

অধিনায়ক মাহমুদউল্লাহও শেষ করে ফিরতে পারেননি কাজ (১৮ বলে ১৯)। ফিনিশিং টানেন ইয়াসির আলি চৌধুরি (১৮ বলে ২৪*)। শেষ ওভারে তার ছক্কায় শেষ হয় ম্যাচ। গাজী জিতলেও ম্যাচ সেরার পুরস্কার জেতেন ওল্ডডিওএইচএসের মাহমুদুল হাসান জয়।

৬ ম্যাচে গাজীর এটি তৃতীয় জয়। ওল্ডডিওএইচসের ৬ ম্যাচে দ্বিতীয় হার।

Exit mobile version