Site icon The Bangladesh Chronicle

বিপিএল খেলার অনুমতি পেলেন বাবর-রিজওয়ানরা

বিপিএল খেলার অনুমতি পেলেন বাবর-রিজওয়ানরাছবি- সংগৃহীত

আগামীকাল পর্দা উঠছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসরের। যেখানে উদ্বোধনী ম্যাচে দুপুর আড়াইটায় মাঠে নামছে দুর্দান্ত ঢাকা ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। একই দিনে আরব আমিরাতেও শুরু হচ্ছে আইএল টি-টোয়েন্টির দ্বিতীয় আসর। অবশেষে এই দুটি ফ্রাঞ্চাইজি লিগে খেলার অনুমতি পেয়েছেন পাকিস্তান দলের মোট চারজন ক্রিকেটার।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের বড় একটা অংশ জুড়েই আছেন পাকিস্তানের ক্রিকেটাররা। দেশের ক্রিকেটের সর্বোচ্চ এই আসরে বরাবরের মতো আকর্ষণ তারা। ব্যতিক্রম হয়নি এবারেও। বিপিএলের সাত ফ্র্যাঞ্চাইজ সাধ্যমতো পাকিস্তানের তারকাদের দলে আনার চেষ্টা করেছে। নতুন করে পাকিস্তানের চার ক্রিকেটারকে ছাড়পত্র দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। এতে বিপিএলে যোগ দিতে বাবর আজমদের সামনে আর কোনো বাধা থাকছে না।

ছাড়পত্র পাওয়া পাকিস্তানের চার ক্রিকেটার হচ্ছেন— বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, শাহিন শাহ আফ্রিদি ও মোহাম্মদ ওয়াসিম জুনিয়র। তাদের মধ্যে কেবল পেসার শাহিন আফ্রিদি খেলবেন আমিরাতের টুর্নামেন্টটিতে। বাকি তিন ক্রিকেটার শিগগিরই বিপিএল খেলতে বাংলাদেশে পা রাখবেন। এই তথ্য নিশ্চিত করেছে সংবাদমাধ্যম ক্রিকেট পাকিস্তান।

পাকিস্তান জাতীয় দলের উইকেটরক্ষক ব্যাটার রিজওয়ান এবারও মাঠে নামছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে। গত আসরে বিপিএলে খেলেননি বাবর, তবে এবার তাকে দেখা যাবে সাকিব আল হাসানের সঙ্গে রংপুর রাইডার্সে। পেসার ওয়াসিম জুনিয়র এবারের বিপিএলে নাম লিখিয়েছেন খুলনা টাইগার্সে।

Exit mobile version