Site icon The Bangladesh Chronicle

বাংলাদেশের সমর্থকদের ধন্যবাদ জানালেন আল নাসর কোচ

বাংলাদেশের সমর্থকদের ধন্যবাদ জানালেন আল নাসর কোচছবি- টুইটার

নিজেদের ক্লাব ইতিহাসে প্রথমবারের মতো আন্তর্জাতিক সফরে বের হয়েছে ইন্টার মায়ামি। এর অংশ হিসেবে সৌদি আরবে দুটি ম্যাচ খেলছেন লিওনেল মেসিরা। আল হিলালের কাছে হারের পর তাদের প্রতিপক্ষ আল নাসর। আজ রাত ১২টায় রোনালদোর ক্লাবের বিপক্ষে মাঠে নামবে মেসির মায়ামি। এই ম্যাচের আগে সংবাদ সম্মেলনে উঠে এসেছে বাংলাদেশের প্রসঙ্গ। এসময় আল নাসর কোচ ধন্যবাদ জানিয়েছেন বাংলাদেশের সমর্থকদের।

আল নাসরের অফিশিয়াল ফেসবুক পেজ থেকে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। ক্যাপশনে লেখা হয়েছে, ‘বাংলাদেশের সমর্থকদের প্রতি উষ্ণ বার্তা।’ ভিডিওতে দেখা যায়, ক্লাবটির পর্তুগিজ কোচ লুইস কাস্ত্রো বাংলাদেশের আল নাসর সমর্থকদের ধন্যবাদ জানাচ্ছেন।

পর্তুগিজ সুপারস্টার সৌদি আল নাসরে যোগ দিতেই বাংলাদেশি দর্শকদের বড় একটা অংশের নজরে থাকে সৌদি প্রো লিগ। আল নাসরে রোনালদো ছাড়াও আল হিলালে আছেন নেইমার, আল ইত্তিহাদে করিম বেনজেমা—ইউরোপ মাতানো এসব তারকা সৌদিতে যাওয়ার পর বিশ্বব্যাপী তাদের সমর্থক বাড়বে, এটাই তো স্বাভাবিক। বিশেষ করে রোনালদো যেই দলে ভক্ত-সমর্থকদের কমতি থাকার কথা নয়। তাই তো আল নাসরের ম্যাচকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগমাধ্যমে চলে বাংলাদেশের উৎসাহী সমর্থকদের আলোচনা। বিষয়টি নজরে এড়ায়নি আল নাসর–সংশ্লিষ্ট ব্যক্তিদের।  তাই তো ইন্টার মায়ামির বিপক্ষে মাঠে নামার আগেই বাংলাদেশের দর্শকদের স্মরণ করলেন আল নাসর কোচ লুইস কাস্ত্রো।

ধন্যবাদও জানিয়ে আল নাসর কোচ বললেন, ‘নিবেদন ও আস্থা রাখার জন্য বাংলাদেশের সমর্থকদের আমি ধন্যবাদ জানাই।’

এদিকে মায়ামির বিপক্ষে খেলা হচ্ছে না আল নাসরের রোনালদোর। কারণ পেশির চোট থেকে এখনও পুরোপুরি সেরে উঠতে পারেননি ৩৮ বছর বয়সী ফুটবলার। তার না খেলার কথা ম্যাচের আগের দিন নিশ্চিত করেছেন সৌদি প্রো লিগের ক্লাব আল নাসরের কোচ লুইস কাস্ত্রো।

ফুটবলপ্রেমীদের দুঃসংবাদ দিয়ে তিনি বলেছেন, ‘আমরা (মেসি-রোনালদোর মধ্যকার লড়াই) দেখতে পাব না। রোনালদো এখন পুনর্বাসনের চূড়ান্ত ধাপে আছে। আশা করি, আগামী কয়েক দিনের মধ্যে সে দলের সঙ্গে অনুশীলন শুরু করতে পারবে। এই ম্যাচে সে থাকছে না।’

Exit mobile version