Site icon The Bangladesh Chronicle

ফেনীতে প্রবাসী হত্যা, পলাতক স্ত্রী চট্টগ্রামে গ্রেপ্তার

  • আগস্ট ২২, ২০২১
প্রতীকী ছবি

শনিবার (২১ আগস্ট) রাতে অভিযুক্ত ওই নারীকে গ্রেপ্তার করা হয় বলে নিশ্চিত করেছে র‍্যাব

ফেনীতে এক প্রবাসীকে কুপিয়ে ও গলা কেটে হত্যার দায়ে অভিযুক্ত পলাতক স্ত্রীকে চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গ্রেপ্তারের সময় প্রবাসীর দুই সন্তানকেও উদ্ধার করা হয়েছে বলে জানানো হয়।

শনিবার (২১ আগস্ট) রাতে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয় বলে নিশ্চিত করেছেন র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে বলে জানিয়েছে র‌্যাব।

নিহত ওই প্রবাসী সোহেল (৩৫) কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার গুণবতী ইউনিয়নের খাটরা গ্রামের আবুল কালামের ছেলে। তার স্ত্রীর নাম রোকেয়া আক্তার শিউলী (২৮)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোহেল প্রায় ১২ বছর ধরে দুবাই ছিলেন। আট বছর আগে দেশে ফিরে তিনি চৌদ্দগ্রাম উপজেলার জগন্নাথ ইউনিয়নের খাজুরিয়া গ্রামের শিউলি আক্তারকে বিয়ে করেন। এরপর আবার দুবাই চলে যান। এক মাস আগে দুবাই থেকে তিন মাসের ছুটিতে দেশে আসেন সোহেল।

এর মধ্যে বৃহস্পতিবার রাতে সোহেলকে কুপিয়ে হত্যার পর দুই সন্তানকে নিয়ে পালিয়ে যান রোকেয়া আক্তার। গভীর রাতে বের হওয়ার সময় বাসার দারোয়ানকে জানান, তার বাবা মারা গেছেন, সেখানে যাচ্ছেন।

জানা গেছে, ফেনী থেকে পালিয়ে রামগড় দিয়ে শিউলী দুই সন্তান নিয়ে চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলা চলে যান ওই নারী। শনিবার দিনভর ফটিকছড়ির বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে ভাড়া বাসা খুঁজতে থাকে। গোপন সংবাদের ভিত্তিতে রাতে র‌্যাব-৭ এর একটি টিম তাকে গ্রেপ্তার করে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নিজাম উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

Exit mobile version