Site icon The Bangladesh Chronicle

পেনাল্টি থেকে গোল করেও রোনালদোর বিদায়

পেনাল্টি থেকে গোল করেও রোনালদোর বিদায় 

ক্রিশ্চিয়ানো রোনালদোর কাছে গত রাতটা ছিল কিছুটা আশার একই সঙ্গে হতাশারও। দলের হয়ে গোল যেমন করেছেন তেমনি অবিশ্বাস্য মিসও করেছেন। শেষ পর্যন্ত পর্তুগিজ ফরোয়ার্ডের গোল মিসটাই আল নাসরের জন্য বিশাল আক্ষেপের কারণ হয়ে দাঁড়িয়েছে।

এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগে আল আইনের বিপক্ষে ৪-৩ গোলে আল নাসর। কিন্তু দুই লেগ মিলিয়ে সমতা থাকায় ম্যাচ গড়ায় টাইব্রেকারে। সেখানে ৩-১ গোলে হেরে এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিয়েছে আল নাসর।

নিজেদের মাঠে ম্যাচের প্রথম ৪৫ মিনিটের মধ্যে ২-০ গোলে পিছিয়ে পড়ে আল নাসর। প্রথমার্ধে যোগ করা সময়ের ৫ মিনিটে আল নাসেরের ব্যবধান কমান আবদুর রহমান গারিব। ৫১ মিনিটে খালিদ ইসার আত্মঘাতী গোলে সমতায় ফেরে তারা।

এরপরই রোনালদোর সেই সুবর্ণ সুযোগ। ৬১তম মিনিটে একটি বল ঠিকঠাক ধরতে পারেননি আল আইন গোলরক্ষক আইসা। তার বুকে লেগে বল যায় ঠিক সামনেই দাঁড়িয়ে থাকা রোনালদোর কাছে। কিন্তু মাত্র তিন গজ দূর থেকে অবিশ্বাস্যভাবে বল বাইরে পাঠিয়ে দেন রোনালদো।

এরপর অবশ্য রোনালদোই ১১৮ মিনিটে পেনাল্টি থেকে গোল করে আল নাসরকে লড়াইয়ে রাখেন। কিন্তু টাইব্রেকারে নিজের শট থেকে রোনালদো গোল করলেও ব্যর্থ হন ব্রোজোভিচ, তেলেস ও ওতাভিও। অন্যদিকে নিজেদের প্রথম ৩ শট থেকেই গোল করে আল নাসরকে টাইব্রেকারে হারিয়ে সেমিফাইনালে ওঠে আল আইন।

samakal

Exit mobile version