Site icon The Bangladesh Chronicle

চুক্তি বাতিল না করলে সাকিবের সঙ্গে সম্পর্ক রাখবে না বিসিবি: পাপন

 


সাকিব আল হাসানকে নিয়ে কঠোর অবস্থানে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থাটির সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, বেটউইনার নিউজের সঙ্গে চুক্তি বাতিল না করলে কোনো ফরম্যাটের ক্রিকেটেই দলে থাকবেন না এ অলরাউন্ডার।

বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুরে রাজধানীর ধানমন্ডির বিসিবি সভাপতির কার্যালয়ে বসে রুদ্ধদ্বার বৈঠক। প্রসঙ্গ ছিল, এশিয়া কাপের দল ঘোষণা এবং বেটউইনারের সঙ্গে সাকিব আল হাসানের চুক্তি। এ বৈঠক শেষে নাজমুল হাসান পাপন এ কথা জানান।চুক্তি বহাল রাখলে ক্রিকেটের সঙ্গে সাকিব থাকতে পারবেন না বলে হুঁশিয়ারি দিয়ে স্পষ্ট ঘোষণা দেন, সাকিবের সঙ্গে সম্পর্ক রাখবে না বিসিবি।

কয়েকদিন আগে বেটউইনারের অঙ্গপ্রতিষ্ঠান বেটউইনার নিউজের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি করেন সাকিব। এ নিয়ে ফেসবুকে আনুষ্ঠানিক ঘোষণা দেন বাংলাদেশের টেস্ট অধিনায়ক। তবে তা ভালোভাবে নেয়নি (বিসিবি)। বেটিং নিয়ে বিসিবির নিষেধাজ্ঞা রয়েছে। আর দেশীয় আইনেও বেটিং নিষিদ্ধ।

সাকিবের চুক্তির পর আনুষ্ঠানিকভাবে আজ নিজেদের অবস্থান জানায় বিসিবি। এ সময় পাপন বলেন, দেখুন, আমরা তাকে (সাকিব) একটি চিঠি দিয়েছি। গতকাল তার চিঠির উত্তর দেয়ার সময় বেধে দেয়া হয়েছিল। শুনেছি আজ সে জানাবে। আজ আগে জানাক, দেখি তারপর তার ব্যাপারে সিদ্ধান্ত নেব। তবে এতোটুকু বলে রাখছি, বেটিং সংক্রান্ত কোনো কিছুর সঙ্গে সম্পর্ক রাখলে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে তার কোনো সম্পর্ক থাকবে না।

/এমএন

Exit mobile version