Site icon The Bangladesh Chronicle

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাকিস্তানের দল ঘোষণা

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাকিস্তানের দল ঘোষণা। – ছবি : টুইটার


ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজকে সামনে রেখে ১৬ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান। অস্ট্রেলিয়ার বিপক্ষে সর্বশেষ ওয়ানডে সিরিজের দল থেকে বাদ পড়েছেন পাঁচ জন ক্রিকেটার।

পাকিস্তান ওয়ানডে দলের সহ-অধিনায়ক শাদাব খান ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজে ছিলেন না চোটের কারণে। চোট কাটিয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজে দলে ফিরলেন তিনি। একইসাথে দলে আছেন আরেক অলরাউন্ডার মোহাম্মদ নওয়াজ।

দলে আছেন নিয়মিত উইকেটরক্ষক মোহাম্মদ রিজওয়ানের সাথে মোহাম্মদ হারিসও। অস্ট্রেলিয়ার বিপক্ষে স্কোয়াড থেকে বাদ পড়েছেন আসিফ আলি, আসিফ আফ্রিদি, হায়দার আলি, সাউদ শাকিল ও উসমান কাদির। চোটের কারণে অস্ত্রোপচার করাতে হবে শাকিলকে, তাই বাদ পড়েছেন তিনি।

উল্লেখ্য, পাকিস্তান ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে আগামী ৮ জুন। পরবর্তী দুইটি ম্যাচ হবে যথাক্রমে ১০ জুন ও ১২ জুন। সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে রাওয়ালপিন্ডিতে এবং ম্যাচগুলো শুরু হবে বাংলাদেশ সময় বিকাল চারটায়।

পাকিস্তান স্কোয়াড : বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আব্দুল্লাহ শফিক, ফখর জামান, হারিস রউফ, হাসান আলি, ইফতিখার আহমেদ, ইমাম-উল-হক, খুশদিল শাহ, মোহাম্মদ হারিস (উইকেটরক্ষক), মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, শাহীন শাহ আফ্রিদি, শাহনেওয়াজ দাহানি ও জাহিদ মাহমুদ।

Exit mobile version