Site icon The Bangladesh Chronicle

আইপিএল খেলবেন না সাকিব!

সাকিব আল হাসান ও লিটন দাস – ছবি : সংগৃহীত

হঠাৎ গরম হয়ে উঠেছে ক্রিকেট পাড়া, শোনা যাচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (আইপিএল) এবারের আসরেই খেলবেন না বাংলাদেশের সুপার স্টার সাকিব আল হাসান। চুক্তি বাতিল করেছেন কলকাতা নাইট রাইডার্সের সাথে।

এই সময়ে তিনি খেলবেন ঢাকা প্রিমিয়ার লিগে, মোহামেডানের জার্সি গায়ে। এবারের আইপিএলেই খেলবেন না সাকিব। কলকাতা নাইট রাইডার্সের হয়ে এবার কোনো ম্যাচেই দেখা যাবে না তাকে। কলকাতা ম্যানেজমেন্ট থেকেই নাকি তাকে না খেলার প্রস্তাব দেয়া হয়।

কারণ হিসেবে বলা হয়েছে, পুরো মৌসুমে সাকিবের সার্ভিস না পাওয়ায় বিকল্প কোনো ক্রিকেটারকে পেতে চায় কলকাতা। যে কিনা পুরো মৌসুম দলের সাথে থাকতে পারবে। অবশ্য সাকিবের সামনে এমন প্রস্তাব রেখে ‘হ্যাঁ কিংবা না’ দুটো অপশন রেখেছিল তারা। কলকাতার সাথে দীর্ঘ সম্পর্কের জেরে সাকিব হ্যাঁ বেছে নিয়েছেন।

কলকাতার সাথে চুক্তি ছেড়ে সাকিব মন দেবেন মোহামেডানে। বিষয়টি নিশ্চিত করে মোহামেডান পরিচালক সাব্বিরের বরাতে একটি দৈনিক লিখেছে, ‘সাকিব আমাদের নিশ্চিত করেছে, আইপিএলে না গেলে ৮ এপ্রিলের পর থেকে মোহামেডানের হয়ে খেলবে। মোহামেডান সুপার লিগে গেলে তখনো তাকে পাব আমরা।’

এমনকি কলকাতা নাইটরাইডার্স একই প্রস্তাব নাকি দিয়েছিল লিটন দাসকেও। কিন্তু লিটন সে প্রস্তাবে রাজি হননি। তিনি জাতীয় দলের খেলার বাইরের সময়টুকুতে আইপিএল খেলতে চান।

Exit mobile version