জামায়াত-শিবিরের একাউন্টে পরকীয়ার সুবর্ণ সুযোগ !!!

জামায়াত-শিবিরের একাউন্টে পরকীয়ার সুবর্ণ সুযোগ !!!
===============================
(একটি রম্য বিজ্ঞাপন )

আপনি কি নির্বিঘ্নে পরকীয়ার উপায় খুঁজছেন ?

মনের মানুষকে সঙ্গে নিয়ে পথের কাটা সরিয়ে ফেললে কীভাবে সামাল দিবেন , সেটা নিয়ে চিন্তিত আছেন ?

তবে নিচের পরামর্শ গুলো আপনার কাজে আসতে পারে –

১) আপনার সঙ্গী বা সঙ্গীনিকে বিএনপি -জামায়াত তথা বিশেষ করে জামায়াত – শিবিরের বিরোধীতায় উৎসাহিত করুন ।
২) জামায়াত শিবিরের শত্রু বলে গণ্য হবে এমন কিছিমের কাজে ঘন ঘন নিয়োজিত করুন ।
৩) ধর্ম নিয়ে উল্টা পাল্টা কথা বলার কৌশলগত সুবিধা গুলি বুঝিয়ে বলুন । বিদেশ গমনে সুবিধা কিংবা রাতারাতি বিখ্যাত হওয়ার কৌশল সঙ্গী বা সঙ্গীনিকে বাতলে দিন । তজ্জন্যে প্রয়োজনীয় উৎসাহ বা রসদ জোগান দেন ।
৪ ) মনে রাখবেন ১,২,৩ করতে গিয়ে খালেদা জিয়া ও জিয়া পরিবারের বিরুদ্ধে গলাগালি যেন বাদ না পড়ে । সিষ্টেমকে শতভাগ লিকপ্রুফ করতে এটার দরকার আছে ।

আপনি উপরের কাজগুলি করুন । এরপর যদি আপনার সঙ্গী বা সঙ্গীনিকে আপনার সুবিধার্থে আচমকা দুনিয়া ছেডে চলে যেতে হয় তবে আপনার উপর কোনো বালা মুছিবত আসবে না ।
রেডিমেড খুনী হিসাবে জামায়াত শিবিরের কথা মুখ ফুটে আপনাকে আর উচ্চারণ করতে হবে না । এই কাজটি স্বত:স্ফুর্ত ভাবে করে দিবে দেশের তাবদ মিডিয়া ও সুশীল সমাজ ।ঘাতক দালাল নির্মুল কমিটি , হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদ, সম্মিলিত সাংস্কৃতিক পরিষদ প্রমুখ সংগঠণ সংবাদটি শোনার সাথে সাথেই জামায়াত শিবিরের নাম বলে আকাশ পাতাল কাঁপিয়ে তুলবে ।
এমতাবস্থায় দেশের পুলিশ বাহিনী আপনাকে সন্দেহ করার প্রশ্নই উঠে না । কাজেই আপনার চিন্তা কিসের ?
শুধু প্রথমদিকে কয়েকদিন একটি গ্লিসারিনযুক্ত রুমাল সঙ্গে রাখুন । বিষয়টি একটু নেচারাল বানাতে রুমালের পরিবর্তে শাড়ি বা গামছার আচঁলও ব্যবহার করতে পারেন ।

রংপুরের রথীশ চন্দ্র ভৌমিক ও স্নিগ্ধা সরকারের কাহিনী শোনে এই সিষ্টেমের উপর থেকে প্লিজ আস্থা হারাবেন না । তাছাড়া আপনি তো একজন বিজ্ঞান মনস্ক মানুষ । হাজার খানেক ঘটনার মধ্যে এরকম একটি বা দুটি প্রকল্প ফেইলুর হতেই পারে । আপনাকে দেখতে হবে সিষ্টেমের সাকসেস রেইট কত । সেই জহির রায়হানের গুম হওয়া থেকে শুরু করে হাল আমলের ২১শে আগষ্টের বোমা হামলা সহ হাজার হাজার সফলতা রয়েছে । এখানে খায় একজন আর বিল উঠে অন্যের নামে ।

কাজেই নো চিন্তা ডো ফুর্তি করেন নিজের মনের মানুষটির সাথে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *