সুপার ফিট হয়ে ফিরতে চান আল আমিন

আল আমিন হোসেন – ছবি সংগৃহীত

প্রত্যেক ক্রিকেটারেরই স্বপ্ন জাতীয় দলের হয়ে প্রতিনিধিত্ব করা। আর ওই স্বপ্ন পূরণ হওয়ার পর যখন বাদ পড়ার তালিকায় চলে যেতে হয়, তখন তো একটা চাপা কষ্ট থাকবেই। ওই কষ্টই প্রতিনিয়ত পোড়াচ্ছে বাংলাদেশ জাতীয় দলের পেসার আল আমিন হোসেনকে।

গণমাধ্যমের সাথে এক আলাপকালে বাঁহাতি এই পেসার জানিয়েছেন, সুপার ফিট হয়েই আবার জাতীয় দলের জার্সি গায়ে তুলতে চান তিনি। আত্মবিশ্বাসী আল আমিন সুযোগের অপেক্ষায় সবসময় নিজেকে প্রস্তুত রেখেছেন বলেও জানিয়েছেন।

তিনি বলেন, ‘বাদ পড়াটা আমাকে অবশ্যই পোড়ায়। তবে চেষ্টা করছি আরো সুপার ফিট হয়ে ফেরার। ইনশাআল্লাহ সুযোগ পেলে নিজের সেরাটা কাজে লাগানোর চেষ্টা করব।’

নিজের স্কিল এবং ফিটনেস নিয়ে কাজ করছেন তারকা এই পেসার। স্লোয়ার, ইয়র্কার, বাউন্সার সহ আরো বেশ কিছু জিনিসের ওপর কাজ করছেন বলে জানিয়েছেন তিনি।

তবে তার কন্ঠে ফুটে উঠেছে টি-টোয়েন্টির দিকেই মূল ফোকাস। একসময় বাংলাদেশের সেরা টি-টোয়েন্টি স্পেশালিষ্ট পেসার ছিলেন তিনি। সেই আল আমিন আবারো নিজের হারানো জায়গা ফিরে পেতে মরিয়া।

জাতীয় দলের তারকা এই ক্রিকেটার বিশ্বকাপে জায়গা পাওয়া সকল ক্রিকেটারের জন্য শুভকামনা জানিয়ে বলেন, ‘বাংলাদেশ দলের জয় সবসময় আমাদের জন্য গর্বের। আশা করি, বিশ্বকাপে ভালো খেলবে বাংলাদেশ। সবাই নিজের সেরাটা দিয়ে খেলবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here