ডা. জাফরুল্লাহ চৌধুরী ভালো আছেন

Daily Nayadiganta

ডা. জাফরুল্লাহ চৌধুরী – সংগৃহীত

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী ভালো আছেন বলে জানিয়েছেন তার পারিবারিক সহযোগী ডা. আরমান হোসেন। তিনি বলেন, ডা. জাফরুল্লাহ চৌধুরীর করোনা প্রাথমিক পর্যায়ে ধরা পড়েছে। তাই তেমন ভয়ের কিছু নেই। ইতিমধ্যে তাকে প্লাজমা থেরাপি দেয়া হয়েছে। খুব দ্রুত এটা দিয়ে দেয়ায় তার জন্য অত্যন্ত ভালো হয়েছে। তিনি আরো জানান, গতকাল মঙ্গলবার দুপুর দেড়টা থেকে তিনি ডায়লোসিস নিয়েছেন। ডায়লোসিস নেয়ার পর তিনি আগের চেয়ে ভালো বোধ করছেন বলেও জানিয়েছেন। তিনি বাসায় আছেন এবং অত্যন্ত সচেতনভাবে নিয়ম মেনে চলাফেরা করছেন। তার চিকিৎসার জন্য গণস্বাস্থ্যে একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে বলেও জানান ডা. আরমান হোসেন।

এদিকে ডাক্তার জাফরুল্লাহ চৌধুরীর স্বাস্থ্যের বিষয়ে জানতে চাইলে বিএনপির ভাইস-চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ নয়া দিগন্তকে বলেন, আমি নিয়মিত তার চিকিৎসার খোঁজখবর নিচ্ছি। তার করোনা সংক্রমণ যে পর্যায়ে রয়েছে তাতে ভয়ের কিছু নেই। এ পর্যায় থেকে বেশির ভাগ মানুষ সুস্থ হয়ে উঠেন। ইতিমধ্যে তাকে প্লাজমাও দেয়া হয়েছে। তারপরও দীর্ঘ সময় ধরে তাকে ডায়লোসিস নিতে হচ্ছে। এ কারণে আমাদের মাঝে কিছুটা ভয় রয়েছে।

তিনি বলেন, প্রচলিতভাবে বাংলাদেশে করোনার যেভাবে চিকিৎসা দেয়া হচ্ছে তিনিও চিকিৎসা নিচ্ছেন। তিনি বাসায় আছেন ও নিয়মিত স্বাস্থ্যবিধি মেনে চলছেন। আল্লাহর কাছে দোয়া করি তিনি দ্রুত সুস্থ হয়ে উঠুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here