খোকসায় বিএনপি’র প্রার্থীর বাড়িতে হামলা-লুটপাট, ছাত্রলীগ আহ্বায়কসহ আটক ৬

Daily Nayadiganta

হামলায় আহত আব্দুর রশিদ – ছবি : নয়া দিগন্ত

কুষ্টিয়ার খোকসা পৌরসভা নির্বাচনে বিএনপি’র মনোনীত মেয়র প্রার্থী নাফিজ আহমেদ খান রাজুর বাড়িতে হামলা ও লুটপাটের ঘটনা ঘটেছে। হামলায় দুই নারীসহ তিনজন আহত হয়েছেন। মঙ্গলবার রাত ১০টার দিকে এঘটনা ঘটে।

এঘটনায় খোকসা উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক শিমুল আহমেদ খান ও উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সিরাজুলসহ ছয়জনকে আটক করেছে খোকসা থানা পুলিশ।

স্থানীয় ও রাজুর পারিবারিক সূত্রে জানা গেছে, রাজু আহমেদকে না পেয়ে রাজুর মামা আব্দুর রশিদ, তার সহধর্মিণী ও ভাবীর উপর হামলা করে সন্ত্রাসীরা। সে সময় তাদেরকে বেধড়ক মারপিট করা হয়।

এবিষয়ে বিএনপি’র প্রার্থী রাজু মুঠোফোনে বলেন, ‘রাত ১০টার দিকে আওয়ামী লীগের মেয়র প্রার্থী তারিকুলের ছোট ভাই আতিকসহ ১৫-২০ জন কোনো কারণ ছাড়াই হামলা চালিয়ে বাড়িতে নারীদের গায়ে হাত তোলে এবং ভাংচুর করে। এ সময় তারা একটি মোটরসাইকেল নিয়ে যায়। মূলত তারা আমাকে হত্যার উদ্দেশ্যেই নির্বাচনকে সামনে রেখে এমন হামলা চালিয়েছে বলে আমি মনে করছি।’

ঘটনার সত্যতা স্বীকার করে খোকসা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, বিএনপি’র প্রার্থীর বাড়িতে ঢুকে হামলা করেছিল। এঘটনায় শিমুল ও সিরাজুলসহ ছয়জনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

আসন্ন খোকসা পৌরসভা নির্বাচন ঘিরে সরকারদলীয় প্রার্থী তরিকুল ইসলাম এবং বিএনপি মনোনীত প্রার্থী নাফিস আহমেদ খান রাজু মাঠে মেয়র প্রার্থীর প্রচারণা চালাচ্ছেন। তবে হঠাৎ করে বিএনপি প্রার্থীর বাড়িতে এমন হামলায় সাধারণ ভোটারদের মনে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here