এলাকায় ত্রাণ দিয়ে ঢাকায় ফিরে করোনায় মৃত্যু, আতঙ্কে স্থানীয়রা

 

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার এক বাসিন্দা (৬২) থাকেন ঢাকার ওয়ারিতে। গত শুক্রবার গ্রামের বাড়ি এসে করোনাভাইরাসের কারণে ১০/১৫ জন দুস্থের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেন। তখন ছিলেন একদম সুস্থ। ঢাকায় ফিরে গিয়ে হঠাৎ জ্বর, সর্দি ও শ্বাসকষ্টে আক্রান্ত হন। করোনার উপসর্গ দেখা দিলেও তিনি একে খুব একটা পাত্তা দেননি, যাননি হাসপাতালে।

কিন্তু গত সোমবার সকাল ৭টার দিকে মারা যান তিনি। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু সন্দেহের খবর পেয়ে ঢাকার বাসায় ওয়ারী থানার পুলিশ আসে। পুলিশ আত্মীয়স্বজনকে বাসায় ঢুকতে দেননি বলে জানান মৃতের ভাই।

তিনি করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন কিনা, সেজন্য নমুনা সংগ্রহ করে নিয়ে যান আইইডিসিআর। পরে রাত ৯টার দিকে জানানো হয়, তিনি করোনাভাইরাসে মারা গেছেন।

ওয়ারী থানার পুলিশ তার লাশ নিজেদের হেফাজতে নিয়ে গেছেন এবং তাদের তত্ত্বাবধানে দাফন করা হবে বলে মৃতের বড়ভাই জানিয়েছেন। তিনি স্ত্রী ও তিন ছেলেসহ আত্মীয়স্বজন রেখে গেছেন।

এদিকে করোনায় তার মৃত্যুতে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। কারণ, তিন দিন আগে তার কাছ থেকে ত্রাণসামগ্রী পাওয়া দুস্থরা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন কিনা-এমন প্রশ্ন এলাকাবাসীর মুখে মুখে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here